শনিবার, অক্টোবর ২৬, ২০১৩

কুষ্টিয়ায় ১৮ দলীয় ঐক্য জোটের সমাবেশে বক্তারা


 যতই জেল, জুলুম আর অত্যাচার হোক না কেন স্বৈরচারী সরকারের পতন হবেই

Abdum Munib : নির্দলীয় তত্বাবধায়ক সরকারের দাবীতে দেশ ব্যাপী কর্মসূচীর কুষ্টিয়ায় ১৮ দলীয় ঐক্য জোটের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয় চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এর আগে জেলা শ্রমিক দল, সেচ্ছাসেবক, যুবদল, ছাত্রদলসহ শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এবং জেলা জামায়াত ও শিবিরের পক্ষ থেকে মিছিল সমাবেশে যোগ দেয়।
সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বসান বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সভাপতি, ১৮ দলীয় ঐক্য জোটের জেলার আহবায়ক সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার সাজেদুর রহমান বাবলুর পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, জামায়াতে ইসলামী জেলা শাখার সিনিয়র নায়েবে আমীর মুহাঃ ফরহাদ হুসাইন, জেলা বিএনপির সহ-সভাপতি হাফিজুর রহমান হেলাল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ, এসএম ওমর ফারুক, জামায়াতে ইসলামী জেলা শাখার সহকারী সেক্রেটারী অধ্যাপক আবুল হাসেম, খেলাফত মজলিস জেলা শাখার যুগ্ম সম্পাদক ইব্রাহিম খলিল।
সমাবেশে ১৮ দলীয় ঐক্য জোটের নেতৃবৃন্দ বলেন, মহাজোট সরকারের ক্ষমতায় থাকার দিন শেষ হয়ে গেছে। তাই এ সরকারের আর ক্ষমতায় থাকার কোন নৈতিক অধিকার নেই। স্বৈরাচারী আওয়ামী সরকারকে বাংলাদেশেরে জনগণ টেনে হিচরে ক্ষমতার মসনদ থেকে নামাবে। বক্তরা বলেন, এ সরকার যতই মুখে গণতন্ত্রের কথা বলুক না কেন বাস্তবে তা নেয়। তারা গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। বক্তারা হুশিয়ারী উচ্চারন করে বলেন, ১৮ দলীয় জোটের নেতা-কর্মীদের উপর যতই জেল, জুলুম আর অত্যাচার হোক না কেন স্বৈরচারী সরকারের পতন হবেই। এ সরকার দেশের মানুষ শান্তি থাক সেটা চায় না। বক্তারা বলেন, আন্দোলন সংগ্রামের মাধ্যমে অবৈধ সরকার কে হটিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক নির্বাচন দিয়ে জনগনের দাবি আদায় করা হবে।
এদিকে সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জেলা বিএনপির ধর্মীয় সম্পাদক শফিউল আলম টিটু।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন