শুক্রবার, মার্চ ১৪, ২০১৪

ইবি ছাত্রলীগের অস্ত্রবাজী : আতংকে শিক্ষার্থীরা

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কয়েক কর্মী ক্যাম্পাস চলাকালে ৩ রাউন্ড গুলি ছুড়িয়ে অস্ত্রবাজী করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বেলা ১২টার েিদক বিশ্ববিদ্যালয়ের প্রকৗশল অফিসের পিছনে এ ঘটনা ঘটে। এ সময় গুলির বিকট আওয়াজে আতকে ওঠে শিক্ষার্থীরা। আতংক ছড়িয়ে পড়ে পুরো ক্যাম্পাসে।
প্রতক্ষদর্শী সুত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের প্রকৗশল অফিসের পশ্চিম পাশে মফিজ লেকের ধারে ছাত্রলীগের কর্মী অর্থনীতি বিভাগের ২০১২-২০১৩ শেষনের হাফিজুর রহমান, সজীব, পলাশ ও একই শিক্ষা বর্ষের ইংরেজী বিভাগের তন্ময় বেলা সাড়ে ১১টা থেকে আড্ডা দিতে থাকে। বেলা ১২টার দিকে ক্যাম্পাস চলাকালে হঠাৎ করে হাফিজুর তার ব্যাগ থেকে একটি আগ্নেয় অস্ত্র বের করে তিন রাউন্ড ফাকা গুলি ছোরে। এতে চারপাশে থাকা শিক্ষার্থীরা আকস্মিক গুলির শব্দে আতকে উঠে দিকবিদিক ছোটাছুটি করতে থাকে। এমন কি ব্যবসায় অনুষদে ক্লাশ-পরীক্ষারত শিক্ষক শিক্ষার্থীদের মাঝে চরম আতংক বিরাজ করে। এ নিয়ে পুরো ক্যাম্পাসে চরম আতংক ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর
প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন ও সহকারী প্রক্টর প্রফেসর ড. বাকি বিল্লাহ বিকুল পুলিশ সদস্যসহ সেখানে গিয়ে ঘটনা স্থল পরিদর্শন। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জাহাঙ্গীর হোসেন বলেন, ‘ক্যাম্পাসে গুলি বর্ষণের কোনো ঘটনা ঘটেনি। তবে রকম একটা ঘটনা শুনে আামি তৎক্ষনাৎ প্রশাসনসহ সেখানে যাই। কিন্তু কে বা কারা করেছে তা জানতের পারিনি। তবে তাদের সনাক্ত করার জন্য আমরা চেষ্টা করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।’ এ বিষয়ে ইবি থানার ওসি শরিফুল ইসলাম জনক বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে সেখানে পটকাবাজির কিছু আলামত পাওয়া গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন