শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৩

৪২তম স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা ২০১৩

সাঁতারে সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার অভাবনীয় সাফল্য

হাওয়া ডেস্ক : ৪২তম স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা ২০১৩ তে অংশগ্রহণ করে জাতীয় পর্যায়ে সাঁতার প্রতিযোগীতায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার জয়-জয়কার।জানা যায়, এ মাদ্রাসার ৪ জন কৃতি সাঁতারু মিরপুর উপজেলা, কুষ্টিয়া জেলা, উপ-অঞ্চল এবং অঞ্চল ভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় কৃতিত্বের সাথে ব্যক্তিগত ইভেন্টে জয়লাভ করে। এরপর তারা গোলাপ অঞ্চলের পক্ষে জাতীয় সাঁতার প্রতিযোগীতায় অংশগ্রহণ করে গোলাপ অঞ্চলকে বিজয়ী করে। সর্বোচ্চ ৬২ পয়েন্ট পেয়ে গোলাপ
অঞ্চল চ্যাম্পিয়ান হয়।
গোলাপ অঞ্চলের পক্ষে অংশ নিয়ে বাগেরহাট শারিরিক শিক্ষা কলেজের সুইমিং পুলে অনুষ্ঠিতব্য সাঁতার প্রতিযোগীতায় সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার ছাত্র বালক (বড়) গ্র“পে মো. আলামিন ও সাকিবুল আলী ২টি স্বর্ণ পদক, মো. সুরুজ ইসলাম ২টি রোপ্য পদক এবং রনি আহম্মেদ ১টি ব্রঞ্জ পদক লাভ করে।
এছাড়া দলগত মিডলে রিলে সাঁতার ৪দ্ধ১০০ মিটারে অংশ নিয়ে স্বর্ণ পদক লাভ করে। এছাড়া ব্যক্তিগত ভাবে বালক (বড়) গ্র“পে মো. সবুজ ইসলাম রানার্স আপ হয়। অন্যদিকে উপ-অঞ্চল খুলনা ও অঞ্চলে ব্যক্তিগত ইভেন্টে বালক (বড়) গ্র“পে চ্যম্পিয়ান হয় মো. আলামিন। সাঁতারে সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা এই অভাবনীয় সাফল্য অর্জন করায় বৃহস্পতিবার মাদ্রাসার হলরুমে কৃতি সাঁতারুদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে মাদ্রাসার সভাপতি মাজেদুর আলম বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সদরপুর ইউপি চেয়ারম্যান কামারুল আরেফিন। এ সময় খেলাধূলার প্রতি গুরুত্ব আরোপ করে তিনি তার বক্তব্যে বলেন, জ্ঞান চর্চার পাশাপাশি খেলাধূলাা প্রতিও অধিক গুরুত্ব দিতে হবে। তাছাড়া বর্তমান সরকাও খেলাধূলার উন্নয়নের জন্য অনেক আগ্রহী। আর আমি এ মাদ্রাসায় খেলাধূলার জন্য প্রয়োজনীয় সকল প্রকার সাহায্যের চেষ্টা করবো।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার সুপার শেখ মহিউদ্দিন আহমেদ, সহকারী সুপার আব্বাস উদ্দিন, সহকারী শিক্ষক হাবিবুর রহমান, কাঞ্চন কুমার, হামিদুল ইসলাম, আবু হেনা মোস্তফা কামাল, উকিল আলী, সাইদুল হক, আসাদুজ্জামান, খালেদা খাতুন, আমলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুম, মাদরাসার শিক্ষক মনিরুল ইসলাম, নারগীছ বানু, আরজিনা খাতুন, মহসিন আলী, আশিকুল ইসলাম প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন