শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০১৪

সকল প্রকার বিভ্রান্ত্রী মূলক প্রচারণার উর্দ্ধে থেকে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিঃ জাকির হোসেন সরকারকে ভোট দেওয়ার আহবান


হাওয়া প্রতিবেদক : আগামী ১৯ ফ্রেব্রুয়ারী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে সকল প্রকার বিভ্রান্ত্রী মূলক প্রচারনার উর্দ্ধে থেকে কুষ্টিয়া জেলা বিএনপির সম্মানিত সদস্য সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকারকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন জেলা বিএনপিসহ জোটের অনান্যদল সুমহের নেতাকর্মীবৃন্দ। নির্বাচনে প্রচারণার তুঙ্গে থাকা জাকির হোসেন সরকারের আনারস প্রতিক এখন সদর উপজেলার গ্রামগঞ্জে সাধারণ মানুষের মুখে মুখে। নির্বাচনে ব্যাপক জনসমর্থনে থাকা ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার গনসংযোগ করতে ছুটছেন ভোটারদের বাড়ি বাড়ি।
এদিকে নির্বাচনের ঠিক আগ মূহর্তে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার নিয়ে বিভ্রান্ত্রীকর প্রচারনায় নেমেছে একটি মহল।
মহলটিল দাবী কেন্দ্রের নির্দেশে নির্বাচন থেকে সরে দাড়াচ্ছেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার। কিন্তুু এমন কোন সির্দ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন বিএনপিসহ জোটের অনান্যদলের সমর্থির নাগরিক সমাজের প্রার্থী ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার। তিনি বলেন, নির্বাচনের মাঠে জনসমর্থনে ভীত হয়ে আওয়ামী ঘরনার একটি মহল এই রকম মিথ্যা ও বানোায়াট সংবাদ প্রচার করছে। তিনি বলেন, আমি এখন
পর্যন্ত বিএনপিসহ জোটের অনান্য দলের সমর্থিত একক প্রার্থী। কোন প্রকার মিথ্যা সংবাদে কর্ণপাত না করে তিনি আগামী ১৯ ফ্রেব্রুয়ারী কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।
এদিকে এরই মধ্যে নিজ দলসহ সর্ব স্থানে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকারের পক্ষে শুরু হয়েছে গণজোয়ার। তৃণমূল পর্যায় থেকে শুরু করে সবখানে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার নিরঙ্কুশ বিজয়ের হাওয়া লেগেছে। সদর উপজেলার ইউনিয়ন ও শহরের ওয়ার্ডগুলিতে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকারের পক্ষে ব্যাপক সাড়া লক্ষ্য করা গেছে। উপজেলার হরিনারায়ণপুর, বারখাদা, বটতৈল, মনোহরদিয়া, গোস্বামী দূর্গাপুর, হরিপুর, আইলচারা, আলামপুর, জিয়ারখী, মজমপুর, উজানগ্রাম, ঝাউদিয়া, আব্দালপুর, পাটিকাবাড়ী ইউনিয়নসহ শহরের সকল ওয়ার্ড পর্যায়ে তার পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছে বিএনপি, মুক্তিযোদ্ধাদল, মহিলাদল, তাতীদল, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল সহ অনান্যদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাই সর্ব স্থানে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার পক্ষে গণজোয়ার লক্ষ করা গেছে। এদিকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, ইউনিয়ন গুলোতে ব্যাপক জনসমর্থনে রয়েছেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার। তাই তারা কোন প্রকার অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে জাকির সরকারের পক্ষে গনসংযোগ ও প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
এ বিষয়ে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার সাজেদুর রহমান বাবলু জানান, পুলিশি হামলা ও মামলার শিকার কুষ্টিয়া জেলা বিএনপির সম্মানিত সদস্য সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক রাজপথের লড়াকু সৈনিক ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার বিগত দিন গুলোতে আন্দোলন সংগ্রামে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। আর এসব কারনে বিএনপি সমর্থিত প্রার্থী ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার তৃণমূল পর্যায় থেকে কেন্দ্রীয় পর্যায় প্রযন্ত সকল নেতাকর্মীর আ¯তা ভাজন প্রার্থী। সে কারনে ষড়যন্ত্রকারী মহলের সকল প্রকার ষরযন্ত্র উপেক্ষা করে তার প্রতীক আনারসের পক্ষে কাজ করছেন এই ব্যাপারে বিভ্রান্ত্রীর কোন অবকাশ নেই ।
সদর থানা বিএনপির বিবৃতি
কুষ্টিয়া সদর থানা বিএনপির সভাপতি,কুষ্টিয়া জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সহ -মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন ও সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এস এম ওমর ফারুক এক বিবৃতিতে জানিয়েছেন,নাগরিক সমাজ মনোনিত প্রার্থী ইঞ্জিনিয়ার জাকির হোসেন এর প্রতি কুষ্টিয়া সদর থানা বিএনপি ও এর আওতাভুক্ত সকল নেতাকর্মী পুর্ণ সমর্থন রয়েছে । আমরা সকল নেতাকর্মীর প্রতি কোন প্রকার অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার এর প্রতীক আনারসের পক্ষে কাজ করে তাকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।
কুষ্টিয়া শহর বিএনপির বিবৃতি
কুষ্টিয়া শহর বিএনপির সভাপতি হাফিজুর রহমান হেলাল ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ জানিয়েছেন, ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার নির্বাচন থেকে সরে দারানোর কোন সির্ধান্ত দল থেকে হয়নি যারা এই মিথ্যা প্রচারনা চালাচ্ছে তারা ইঞ্জিয়ার জাকির হোসেন সরকার জনসমর্থনে ভয় পেয়েছে। বিগত দিনে তৃণমূল পর্যায়ের নেতা ইঞ্জিয়ার জাকির হোসেন সরকার আন্দোলন সংগ্রামে মাঠে কাজ করেছেন বিএনপি তথা ১৯ দলের সাথে। একারনে কুষ্টিয়া নাগরিক কমিটির ব্যানারে দল তাকেই একক প্রার্থী ঘোষনা করেছে এই সম্পর্কে দলের ঘোষণা অনুযায়ী মাঠে তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মী কাজ করছে। তাই কোন প্রকার অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে ইঞ্জিয়ার জাকির হোসেন সরকারের পক্ষে করার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন