শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০১৪

কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রীসহ নিহত ২, আহত-১

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে শহরের হরিশংকরপুর ও দবির মোল্লা গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুষ্টিয়ার খোকসা উপজেলার খোকসা ডিগ্রি কলেজের এইচ এসসি ২য় বর্ষের ছাত্রী শামীমা আক্তার বর্ণা (১৮) ও ছেঁউড়িয়া মন্ডলপাড়া এলাকার বৃদ্ধা রমেছা বেগম (৮৫)। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে
জানা যায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজ ছাত্রী শামীমা আক্তার বর্ণা কুষ্টিয়া শহর থেকে কেনা-কাটা শেষে তার মামা মিঠুর সাথে মটর সাইকেল যোগে নিজ বাড়ীতে ফিরছিলেন। এসময় শহরের হরিশংকরপুর এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি দ্রুত গতির তুলা ভর্তি ট্রাক তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই ঘটনাস্থলেই মারা যান। এতে তার মামা মিঠু আহত হয়।
অপরদিকে শহরতলীর দবির মোল¬া রেলগেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের চাপায় রমেছা বেগম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এদিকে খোকসা উপজেলার খোকসা ডিগ্রি কলেজের এইচ এসসি ২য় বর্ষের ছাত্রী শামীমা আক্তার বর্ণার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী। এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন