শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৪

কুমারখালির উন্নয়নে ১৯ দল সমর্থিত প্রার্থীকে বিজয়ী করুন : সৈয়দ মেহেদী আহমেদ রুমী


আব্দুম মুনিব : কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোট সমর্থিত সচেতন নাগরিক সমাজের একক চেয়ারম্যান প্রার্থী কুমারখালী পৌর সভার সাবেক মেয়র নুরুল ইসলাম আনছার প্রামানিকের মোটর সাইকেল প্রতিকের পক্ষে উপজেলার চাপড়া ইউপিতে ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দিনব্যাপী ইউনিয়নের ভাড়রা, শান পুকুরিয়া, ইছাখালি, ছেউড়িয়াসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। এসব গণসংযোগ ও পথসভায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি জেলা ১৯ দলীয় জোটের আহবায়ক সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেন, কুমারখালির উন্নয়নে অতিতের মত আবারো ১৯ দল সমর্থিত প্রার্থীকে বিজয়ী করুন। বিগত ৫ বছরে কুমারখালীর মানুষ কোন উন্নয়নের মুখ দেখেনি। লুটপাট করার জন্য এই অবৈধ সরকার ৫ জানুয়ারী একতরফা প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে।
তিনি ৫ জানুয়ারী একতরফা প্রহসনের নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে সাড়া দিয়ে ভোট কেন্দ্রে না যাওয়ার সকলকে ধন্যবাদ জানান সেই সাথে তিনি আরো বলেন, সংসদ নির্বাচনে ১৯ দল নির্বাচন বর্জন করেছিলো কিন্তুু আন্দোলনের অংশ হিসেবে স্থানীয় নির্বাচনে পূর্বের মত এবারো বিএনপিসহ ১৯ দল অংশ নিয়েছে। তাই আগামী ২৭ ফেব্রুয়ারী কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের সমর্থিত সচেতন নাগরিক সমাজের একক চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নুরুল ইসলাম আনছার প্রামানিকের মোটর সাইকেল মার্কায় বিপুল ভোটে জয়ী করার জন্য নেতাকর্মীদের ঘরে ঘরে ভোট চাওয়ার আহবান জানান।
এসময় চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম আনছার প্রামানিকসহ আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার সাজেদুর রহমান বাবলু, থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.কুতুবুল আলম নতুন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান আল কাদেরী, থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও পান্টি ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুল মঈদ বাবুল, চাপড়া ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, সদকী ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, যদুবয়রা ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী মোল্লা, থানা যুবদলের সভাপতি আল কামাল মোস্তফা, ছাত্রদল নেতা আতিকুর রহমান সবুজ, আব্দুল মজিদসহ বিএনপি’র অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও ১৯ দলীয় জোটের নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন