শনিবার, জুলাই ১৯, ২০১৪

গাংনীতে পরকীয়া প্রেমের জের ধরে স্ত্রীর যৌনাঙ্গ কেটে দিল স্বামী!

মেহেরপুর প্রতিনিধি : পরকীয়া প্রেমের জের ধরে স্ত্রীর যৌনাঙ্গ কর্তন করেছে স্বামী। এ ঘটনায় পুলিশ স্বামী ভ্যানচালক আমানুর রহমান ও তার মা আম্বিয়া খাতুন (৪৫) আটক করেছে। মূমূর্ষ অবস্থায় গৃহবধু বানিয়া খাতুন এখন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার বিকালে এ ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার ধানখোলা গ্রামে।
জানা গেছে, ধানখোলা গ্রামের শুকুর আলীর ছেলে আমানুুর রহমান ৬ বছর আগে পার্শ্ববর্তি জালশুকা গ্রামের ইলিয়াস আলীর মেয়ে বানিয়ারা খাতুনের সাথে বিয়ে করে সংসার করে আসছিল। স্ত্রী এক সন্তানের জননী বানিয়ারা খাতুনের পরকীয়া প্রেমের জের ধরে মাঝে মধ্যে স্বামী আমানুর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। বুধবার বিকেলের দিকে ভ্যান চালক আমানুর রহমান বাড়িতে এসে স্ত্রী বানিয়া খাতুনকে চিৎ করে ফেলে দিয়ে হাসুয়া দিয়ে তার যৌনাঙ্গ কেটে দেয়। স্থানীয়রা বানিয়ারা খাতুনকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়্ ামেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্্েরর আবাসিক
মেডিকেল অফিসার আনোয়ারুল ইসলাম জানান, তার যৌনাঙ্গে ৩২ টি সেলাই দেওয়া হয়েছে। এদিকে সন্ধ্যার দিকে গাংনী থানা পুলিশ ধানখোলা গ্রামে আমানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তার মা আম্বিয়া খাতুনকে আটক করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন