শুক্রবার, ফেব্রুয়ারী ০৮, ২০১৩

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিবের নিন্দা ও প্রতিবাদ

হাওয়া ডেস্ক : রাষ্ট্র পরিচালনায় সর্বক্ষেত্রে ব্যর্থ, অযোগ্য, তাবেদার, গণবিরোধী, সর্বগ্রাসী আওয়ামী সরকারের সন্ত্রাসী বাহিনী গতকাল রাত দুটোর সময় পিরোজপুর জেলার সদর থানার কদমতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা আঃ ছালাম সেখ ও তার বড় ভাই এর বাসায় এবং তাদের দুটি দোকানসহ আরো ১৩ টি দোকান আগুন দিয়ে পুড়িয়ে ভস্মিভূত করে ও ব্যাপক লুটপাট চালায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করে। পরে কোর্টের আশ্রয় নিতে গেলে প্রতিকার দুরে থাক উল্টো বিএনপি নেতা-কর্মীদের ওপর মিথ্যা মামলা দায়ের করা হয়। এসব ঘটনায় পুলিশের নীরব ভূমিকা এবং সন্ত্রাসীদের কর্তৃক ন্যাক্কারজনক ঘটনায় তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ এক বিবৃতিতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, কুচক্রী প্রভূদের মদদে আওয়ামী সরকার কর্তৃক সৃষ্ট দূঃশাসনের বিরুদ্ধে দেশের আপামর জনসাধারণ যখন সোচ্চার কন্ঠে রাজপথে নেমে এসেছে ঠিক তখনই রাজপথের প্রতিবাদী কণ্ঠগুলোকে স্তব্ধ করতে এবং আন্দোলনকে দুর্বল করার লক্ষ্য নিয়ে বর্তমান শাসকগোষ্ঠী বিরোধী দলের নেতা-কর্মীদের হত্যা, নির্যাতন, মিথ্যা মামলা, বাড়িঘরে অগ্নিসংযোগ ও জখম করে পঙ্গু করছে।
বর্তমান আওয়ামী সরকারের সকল অনাচারের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, “ বর্তমান ফ্যাসিষ্ট সরকার তাদের অতীত ইতিহাস ভুলে গিয়ে ভবিষ্যত পরিণতি নিয়ে চিন্তা না করে হত্যা, খুন ও অগ্নিসংযোগের তান্ডবসহ নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে দেশকে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছে। পিরোজপুর জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের চেয়ারম্যান ও বিএনপি নেতা আঃ ছালাম সেখের বাসাসহ অন্যদের দোকানঘর ও বাসায় সরকারের মদদপুষ্টদের কর্তৃক আগুন জ্বালিয়ে ব্যাপক ক্ষতিসাধনের ঘটনাকে আওয়ামী লীগের হিংসাত্মক ফ্যাসিবাদী চরিত্রের আরো একটি নগ্ন বহিঃপ্রকাশ বলে ভারপ্রাপ্ত মহাসচিব উল্লেখ করেন।
বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব অবিলম্বে আঃ সালাম সেখের বাসভবনসহ অন্যান্যদের বাড়ি ও দোকান ঘরে অগ্নিসংযোগের সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত চিহ্নিত নায়কদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন