শুক্রবার, ফেব্রুয়ারী ০৮, ২০১৩

বিএনপি চেয়ারপার্সনের শোকবার্তা

হাওয়া ডেস্ক : বান্দরবানের সার্কেল চিফ ১৬তম বোমাং রাজা ক্য সাইন প্র“’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন, জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।
বান্দরবান জেলার ১৬তম বোমাং রাজা বিশিষ্ট সমাজসেবী ও বিদ্যানুরাগী ক্য সাইন প্র“’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে আজ এক বিবৃতিতে বিএনপি চেয়ারপার্সন বলেন, ক্য সাইন প্র“ ছিলেন বান্দরবান জেলার একজন মহান জননায়ক, যিনি নিজ মেধা ও যোগ্যতায় অত্র এলাকার উন্নয়নে অবদান রেখেছেন। তিনি বলেন, ক্য সাইন প্র“ একজন বিদ্যেৎসাহী হিসেবে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করেন।
বেগম জিয়া বলেন, বোমাং রাজা ক্য সাইন প্র“ একজন বিদ্যানুরাগী ও সমাজ সেবক হিসেবে শুধু বান্দরবান জেলাতেই নয় সারাদেশে তিনি¡ শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব হিসেবে সম্মানিত।
তিনি মৃত ক্য সাইন প্র“’র বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোক বার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বান্দরবান জেলার ১৬তম বোমাং রাজা ক্য সাইন প্র“’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি বলেন, বোমাং রাজা ক্য সাইন প্র“’র সততা, নিষ্ঠা, কর্মদক্ষতা, সমাজসেবা ও দেশপ্রেম তাঁকে অমরত্বদান করেছে। তিনি মৃত ক্য সাইন প্র“’র বিদেহী আত্মার শান্তি কামনা করেন। মির্জা আলমগীর তাঁর শোকাহত পরিবারের সদস্যবর্গ ও গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন