শনিবার, ফেব্রুয়ারী ০২, ২০১৩

কুমারখালীতে যৌতুকের দাবিতে গৃহবধু খুন

ষ্টাফ রিপোর্টার : কুমারখালীতে এক সন্তানের জননী নাসিমা খাতুন (২৫) নামের এক গৃহবধুকে মাত্র ৪০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্বামী ও তার পরিবারের লোকজন শ্বাসরোধ করে হত্যা করেছে।
কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের রামদিয়া গ্রামে ৪০ হাজার টাকা যৌতুকের দাবিতে নাসিমা খাতুন (২৫) নামের এক গৃহবধুকে স্বামী ও তার পরিবারের লোকজন শ্বাসরোধ করে হত্যা করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ৮-৯ বছর আগে
কুমারখালীর জয়নাবাদ গ্রামের মৃত নূর মহম্মদের মেয়ের সাথে পান্টির রামদিয়া গ্রামের শহিদ বাওনের ছেলে দিন মজুর সাইদুল ইসলামের বিয়ে হয়। বিয়ের সময় পাত্র পক্ষকে ২৫ হাজার টাকা যৌতুক দেয় কনের পরিবার। কিন্তু এতেও মন ভরেনি সাইদুল এবং তার পরিবারের। বিয়ের পর থেকেই সাইদুল ও তার পরিবারের সদস্যরা নাসিমাকে নির্যাতন করতে থাকে। সম্প্রতি আরো ৪০ হাজার টাকা দাবি করে। সর্বশেষ গত এক মাস আগেও সামাজিকভাবে বিষয়টি নিষ্পত্তি করা হয়। শুক্রবার নাসিমাকে শ্বাসরোধ করে হত্যা করে বিকেলের দিকে আত্মহত্যা বলে প্রচার করে সাইদুল ও তার পরিবারের সদস্যরা লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে ফেলে রেখে পালিয়ে যায়। ঘটনার পর থেকে সাইদুল ও তার পরিবারের সদস্যদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী নেওয়াজ জানান, বিষয়টি তারা জেনেছেন। এ ব্যাপারে মামলা দায়েরের পর ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন