সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৩

সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও অধ্যক্ষ সোহরাব উদ্দিনের নেতেৃত্বে

কুষ্টিয়া থেকে হাজার হাজার নেতা কর্মীর খুলনার ঐতিহাসিক জনসভায় যোগদান

সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিনের নেতৃত্বে শত শত বাস ট্রাক মাইক্রোসহ বিভিন্ন যানবাহনে চড়ে হাজার হাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জনসভাস্থলে উপস্থিত হয়। প্রচন্ড বৃষ্টিকে উপেক্ষা করে সকাল থেকেই জেলার বিভিন্ন উপজেলা থেকে এসব নেতাকর্মীরা বিভিন্ন উপজেলা থেকে গাড়ী বহর যোগে খুলনার সার্টিক হাউস ময়দানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনসভায় যোগদিতে কুষ্টিয়া জেলা থেকে রওনা হয়।
এদিকে খুলনার ঐতিহাসিক জনসভায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন।
মেহেদী রুমী তার বক্তব্যে বলেন, সরকার নিশ্চিত হয়েছে, জনগণের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। তারা জনবিচ্ছিন্ন। এ জন্য দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে চাইছে। কিন্তু জনগণ রায় দিয়েছে, নির্দলীয় সরকার ছাড়া তারা কোনো নির্বাচন মেনে নেবে না। নির্দলীয় সরকারের দাবীতে দেশের প্রতিটি জেলায় জেলায় গণ আন্দোলন গড়ে তোলা হবে তিনি জানান।
অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, দেশ এখন কঠিন সময় পার করছে। এ দুঃসময় শুধু বিএনপি নয়, সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। তারুন্যর অহংকার শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের পুত্র তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে ফিরে আসবে বলে তিনি জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি অধ্যাপক শহিদুল ইসলাম এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা।
আব্দুম মুনিব : খুলনার সার্টিক হাউস ময়দানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশাল জনসভায় যোগদিতে কুষ্টিয়া জেলা থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন