রবিবার, অক্টোবর ০৬, ২০১৩

ঝিনাইদহে বাস চাপায় স্কুল ছাত্রী নিহত

প্রতিবাদে ঝিনাইদহ-ঢাকা মহাসড়ক অবরোধ, বাসে আগুন

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে বাস চাপায় পলি মন্ডল নামে (১৫) এক স্কুল ছাত্রী নিহত নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ২ জন। শনিবার সকালে শহরের পবহাটী সিটি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ-ঢাকা মহাসড়ক অবরোধ করে ও বাসে আগুন জ্বালিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। নিহত স্কুল ছাত্রী পলি ঝিনাইদহ শহরের পবহাটি গ্রামের সুকুমার মন্ডলের মেয়ে ও ফজের আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে পলি মন্ডল ও তার সহপাঠি প্রিয়া একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলে এসএসসির টেষ্ট পরীক্ষা দিতে ঝিনাইদহ ফজের আলী বালিকা বিদ্যালয়ে যাচ্ছিলো। তাদের বহনকারী মোটরসাইকেলটি প
বহাটী সিটি মোড়ে পৌঁছালে ঝিনাইদহগামী এমকে পরিবহনের (যশোর-ব-১১-০০৭৬) একটি বাস তাদের চাপা দিলে পলি, প্রিয়া ও মোটরসাইকেল চালক বিনয় আহত হন। পরে পথচারীরা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক পলি ঘোষকে মৃত ঘোষণা করেন।
ঝিনাইদহ সদর থানার ওসি কাজী জালাল উদ্দীন আহমেদ জানান, বাস চাপায় স্কুল ছাত্রী নিহতের ঘটনায় ক্ষুব্ধ জনতা বাসটি আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। তারা ঝিনাইদহ-ঢাকা মহাসড়ক অবরোধ করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। ওসি জানান, ঝিনাইদহ জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি নিয়ে লাশ সৎকারের জন্য বাড়িতে নিয়ে গেছে নিহতের পরিবার। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে। বাসটির চালক পলাতক রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন