সোমবার, ফেব্রুয়ারী ১৭, ২০১৪

গুলি বুলেটের জবাব উপজেলা নির্বাচনে ব্যালটের মাধ্যমে দিতে হবে : সৈয়দ মেহেদী আহমেদ রুমী


আব্দুম মুনিব : কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোট সমর্থিত সচেতন নাগরিক সমাজের একক চেয়ারম্যান প্রার্থী কুমারখালী পৌর সভার সাবেক মেয়র নুরুল ইসলাম আনছার প্রামানিকের মোটর সাইকেল প্রতিকের পক্ষে উপজেলার পান্টি ইউপিতে পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে পান্টি বাজারে এ পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভায় পান্টি ইউপি বিএনপির সভাপতি ইসলাম উদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি জেলা ১৯ দলীয় জোটের আহবায়ক সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী। তিনি বলেন, যেসব মানুষ পবিত্র কোরআন শরীফকে বুকে ধারণ করে রাখে সেই সব আলেম হাফেজদের পাখির মত বুকে গুলি চালিয়ে এ সরকার ক্ষমতায় রয়েছে। এসব হত্যাকান্ডের বিচার বাংলার মাটিতে করা হবে। তিনি বলেন, উপজেলা নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে গুলি বুলেট অন্যায় অত্যাচারের উপযুক্ত জবাব দেওয়া হবে। লুটপাট করার জন্য এই অবৈধ সরকার ৫ জানুয়ারী একতরফা প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায়
এসেছে। তিনি ৫ জানুয়ারী একতরফা প্রহসনের নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে সাড়া দিয়ে ভোট কেন্দ্রে না যাওয়ার সকলকে ধন্যবাদ জানান সেই সাথে তিনি আরো বলেন, সংসদ নির্বাচনে ১৯ দল নির্বাচন বর্জন করেছিলো কিন্তুু আন্দোলনের অংশ হিসেবে স্থানীয় নির্বাচনে পূর্বের মত এবারো বিএনপিসহ ১৯ দল অংশ নিয়েছে। তাই আগামী ২৭ ফেব্রুয়ারী কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের সমর্থিত সচেতন নাগরিক সমাজের একক চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নুরুল ইসলাম আনছার প্রামানিকের মোটর সাইকেল মার্কায় বিপুল ভোটে জয়ী করার জন্য নেতাকর্মীদের ঘরে ঘরে ভোট চাওয়ার আহবান জানান।
পান্টি ইউপি বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম মিলনের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন থানা বিএনপির যুগ্ম সম্পাদক ও পান্টি ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম আনছার প্রামানিক, থানা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.কুতুবুল আলম নতুন, থানা জামায়াতের আমির সোহরাব হোসেন, সদকী ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আফজাল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান, জেলা বিএনপির সহসাংগঠনির সম্পাদক সামসুজ্জাহিদ প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি’র অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও ১৯ দলীয় জোটের নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন