বুধবার, জুলাই ২৩, ২০১৪

শহরে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা

স্টাফ রিপোটার : কুষ্টিয়া শহরে ডিবি পুলিশ পরিচয়ে অভিনব কায়দায় প্রতারণার ঘটনা ঘটেছে। গতকাল বেলা দেড়টার দিকে শহরের আড়–পারার হরিবাসর গলি সংলগ্ন স্থানে ডিবি পুলিশ পরিচয়ে জনৈক মহিলা রিস্ক্রা যাত্রীর গতিরোধ করে রিস্ক্রা থেকে নামিয়ে সংগে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশীর নামে ছিনিয়ে নিয়ে প্রাইভেট কারে উঠে চম্পট দেয় প্রতারক চক্র। প্রতারনার শিকার মহিলা জানায়, ঘটনার সময় ডিবি পুলিশ পরিচয়ে একজন লোক আকস্মিক ভাবে আমার রিস্ক্রার গতিরোধ করে আমাকে রিস্ক্রা থেকে নামতে অনুরোধ করে। এসময় সে অঅমার সাথে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশী করতে চায়। আমাকে প্রশ্ন করে এর মধ্যে কি আছে। ঘটনার আকস্মিকতায় আমি বলি ব্যগে নগদ টাকা ও স্বর্ণের চেইন আছে। এরপর সে আমার কাছ থেকে ব্যাগটি নিয়ে নেয়। ইতি মধ্যে অপর একজন লোক কাগজ কলম নিয়ে আমার নাম ঠিকানা নোট করে। এরপর
১ম লোকটি ব্যাগ নিয়ে আমাকে বলে সামনে অফিসার আছে সেখান থেকে ব্যাগটি তল্লাশী করে ফেরত দেওয়া হবে। এরপর ২য় লোকটি একটি প্রাইভেট কারে উঠে পরে এবং আমাকে সামনের আড়–য়াপারা তরুণ সংঘ মোড়ে আসতে বলে। কারটি কিছুদুর এগিয়ে ১ম লোকটিকে তুলে নিয়ে চম্পট দেয়। এরপর সামনের মোড়ে সেই ডিবি পুলিশের কাউকে পাওয়া যায়নি বলে তিনি জানান। মেয়েটি স্থানীয় জনৈক মতিয়ারের মেয়ে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন