সোমবার, মার্চ ১৬, ২০১৫

খোকসায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪ বসতবাড়ি ভষ্মীভূত

মনিরুল ইসলাম মনি, খোকসা : কুষ্টিয়ার খোকসায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪ বসতবাড়ি সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে। গরুকে বাঁচাতে পারলেও সম্পূর্ণ অগ্নিদগ্ধ হয়েছেন বৃদ্ধ হারেজ আলী (৮০)। এতে আনুমানিক নগদ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবার। এ ঘটনায় খোকসা উপজেলা পরিষদের ভাইচ-চেয়ারম্যান ডাঃ আবু বক্কর সিদ্দিক ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
জানা গেছে, গতকাল রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ওসমানপুর ইউনিয়নের রায়পুর গ্রামের চুলার আগুন থেকে আয়ুব আলীর বাড়িতে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। নিমিষেই আগনের লেলিহান প্রতিবেশী মনিরুল ইসলাম, আমিরুল ইসলাম ও মিঠুর বাড়িতে ছড়িয়ে পড়লে কিছুক্ষণের মধ্যেই ৪ টি বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। পরে স্থানীয়রা ও কুমারখালী ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রনে আনে।
এ ঘটনায় একটি গরুকে বাঁচাতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে হারেজ আলী (৮০) নামের এক বৃদ্ধ। চিকিৎসকরা জানিয়েছে তার অবস্থা আশংকাজনক। এদিকে অগিদগ্ধ বৃদ্ধের চিকিৎসার খবর নিতে খোকসা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান খোকসা উপজেলা পরিষদের ভাইচ-চেয়ারম্যান ডাঃ আবু বক্কর সিদ্দিক। তিনি তার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন