বৃহস্পতিবার, জানুয়ারী ৩১, ২০১৩

কুষ্টিয়াবাসীর কাছে আমি জেলা প্রশাসক হিসেবে চাইতে এসেছি

ষ্টাফ রিপোর্টার : সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়াবাসীর কাছে আজ আমি চাইতে এসেছি। দৃষ্টি প্রতিবন্ধী সুজন এক লক্ষ প্রতিযোগির মধ্যে নিজের যোগ্যতায় ৩০জনে পৌঁছেছে। এবার সেরা ৮এ দেখতে প্রয়োজন আপনাদের ভোট। কুষ্টিয়ার ২০ লক্ষ মানুষ একটি করে ভোট দিলেই সুজন পৌঁছে যাবে সেরা ৮এ। আমি মনে করি শুধু ৮ নয়, সুজন হবে ক্লোজ আপ-ওয়ান। আমি জানি কুষ্টিয়ার মানুষ সাংস্কৃতিপ্রেমী। ঐক্যবদ্ধভাবে সকলে সুজনের জন্য ভোট এবং দোয়া করবেন। জেলা প্রশাসকের কাছেই সবাই চাইতে যায়। কিন্তু আজ আমি আপনাদের কাছে আবদার নিয়ে এসেছি। আশা করি আমার অনুরোধ রাখবেন। সুজনকে ভোটের মাধ্যমে বিজয়ী করে সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়ার হৃত গৌরব ফিরিয়ে আনবেন। গতকাল কুষ্টিয়া পাবলিক লাইব্রেরীর মাঠে সুজনের ক্লোজ আপ
ওয়ানের এসএমএস আহ্বান অনুষ্ঠানের ওপেন কনসার্টে হাজার হাজার মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে সুযোগ্য জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন তাঁর বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন, আজ সময় এসেছে সুজনকে কেন্দ্র করে দলমত নির্বিশেষে সকলে এককাকার হয়ে ভোট যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার। আপনারা সুজনের দিকে তাকিয়ে হলেও অন্তত একটি ভোট দিবেন। আপনাদের একটি ভোট ওর জীবন পাল্টে যেতে পারে। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের সাংস্কৃতিক ব্যক্তিত্ব তাপস ব্যানার্জী, কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শাহিন সরকার, ভোট প্রত্যাশী সুজন ও তার মা। এ সময় উপস্থিত হাজার হাজার মানুষ জেলা প্রশাসকের বক্তব্যকে স্বাগত জানিয়ে করতালির মাধ্যমে অভিনন্দিত ও ভোট প্রদানের জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়। অনুষ্ঠানের আয়োজন করেন কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী ও সহযোগীতা করেন কুষ্টিয়া জেলা প্রশাসন ও স্যাট কমিউনিকেশন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন