বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৪, ২০১৩

ভেড়ামারায় সন্ত্রাসী হামলায় ধরমপুর ইউপির প্যানেল চেয়ারম্যানসহ আহত ৪ : গ্রেফতার ১

মনির উদ্দিন মনির : কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছে ধরমপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং আওয়ামীলীগ নেতা মাহবুল আলম (৩৭). এসময় গুরুত্বর আহত হয়েছে আরো ৩ জন। আহতরা হলো ঃ প্যানেল চেয়ারম্যানের বড় ভাই ধরমপুর ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মসলেম উদ্দীন, ভাতিজা রবিন (১২) এবং ধরমপুর ইউপি চেয়ারম্যান শাহাবুল আলম লালু’র পুত্র জনি (১৪). আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, গত কয়েক দিন আগে ক্রিকেট খেলা কে কেন্দ্র করে বালক ছেলেদের মাঝে বাকবিতান্ড হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ভেড়ামারা শহর থেকে সিএনজি চালিত গাড়ীতে নিজ বাড়ি সাতবাড়ীয়ায় ফিরতে ছিল রবিন এবং জনি।

তারা সাতবাড়ীয়ার দারুস সুন্নাহ মাদ্রাসার সামনে এসে পৌছালে পূর্ব শুত্র“তার জের ধরে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা গাড়ী থেকে তাদের নামিয়ে বেধড়ক মারপিট শুরু করে। এ সংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে যান ধরমপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং আওয়ামীলীগ নেতা মাহবুল আলম এবং তার বড় ভাই মসলেম উদ্দীন। সন্ত্রাসীরা তাদেরকেও লোহার রড় এবং ভারী অস্ত্রদিয়ে বেধড়ক পেঠায়। এসময় গুরুত্বর আহত হন প্যানেল চেয়ারম্যান মাহবুল আলম এবং তার ভাই মসলেম উদ্দীন।পরে স্থানীয়রা সন্ত্রাসীদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

পরে আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে মসলেম উদ্দীন বাদী হয়ে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর পুলিশ অভিযান চালিয়ে সবুজ নামের এক যুবককে গ্রেফতার করেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন