মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৩

ভেড়ামারায় দৈনিক আমার দেশ পত্রিকা বিলি ও দিগন্ত টিভি সম্প্রচারন বন্ধ

ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা গতকাল সোমবার থেকে দৈনিক আমার দেশ, দৈনিক নয়াদিগন্ত, দৈনিক সংগ্রাম পত্রিকা বিলি সম্পন্ন বন্ধ রয়েছে। এবং দিগন্ত টেলিভিশনের সম্প্রচারন সম্পন্ন বন্ধ রয়েছে। ৩ টি পত্রিকা ও দিগন্ত টেলিভিশনের সম্প্রচারন বন্ধ থাকায় পাঠক ও দর্শকের মধ্যে ক্ষোভ ও সমালোচনার ঝড় উঠেছে। সরকারী দলের নেতাদের নির্দেশে পত্রিকা ও টিভি সম্প্রচারন বন্ধ। নাম প্রকাশে অনিছুক জনৈক ব্যাক্তি জানান, বর্তমান সরকারী দলের নেতৃবৃন্দদের নির্দেশে দৈনিক আমার দেশ, দৈনিক নয়াদিগন্ত, দৈনিক সংগ্রাম পত্রিকা বিলি সম্পন্ন বন্ধসহ দিগন্ত টেলিভিশনের সম্প্রচারন সম্পন্ন বন্ধ করে দেওয়া হয়েছে। এর ফলে আমরা সঠিক তথ্য থেকে বিরত হলাম। ভেড়ামারার পত্রিকার এজেন্ট লাকী ষ্টোরের মালিক হাজী আনছারুল হক জানান, আমাকে দৈনিক আমার দেশ, দৈনিক নয়াদিগন্ত, দৈনিক সংগ্রাম পত্রিকা না নিয়ে আসার জন্য বলা হয়। এই কারনে পত্রিকা ভেড়ামারায় আনা সম্ভব হয়নি। পত্রিকা না আসায় গতকাল সোমবার বিলি হয়নি।  ভেড়ামারা থ্রি ষ্টার স্যাটালাইটের পরিচালক আশরাফুল ইসলাম কচি জানান, দিগন্ত টেলিভিশনের রিসিভার নষ্ট হয়ে যাওয়ায় গতকাল সোমবার থেকে সম্প্রচারন বন্ধ রয়েছে। দিগন্ত টেলিভিশন অফিস থেকে নতুন রিসিভার আসলে পুনরায় চালু করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন