শনিবার, সেপ্টেম্বর ০৭, ২০১৩

জাতীয়তাবাদী শ্রমিকদল নেতা মোহন আলীর বিবৃতি

আমি মোঃ মোহন আলী কুষ্টিয়া জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সদস্য। আমি রাজনীতিতে কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দীনের নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থাশিল এবং জেলা শ্রমিকদলের সদস্য হিসাবে সকল কর্মকান্ড চালিয়ে আসছি। কিন্তু কতিপয় কুচক্রি আমাদের দল বহির্ভূত ব্যক্তিদের সাথে আমার ছবি ছাপিয়ে ফেস্টুন তৈরী করেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং অবিলম্বে আমার ছবি সম্বলিত ফেস্টুন অপসারন করার আহক্ষান জানাচ্ছি। পরিশেষে আমি দ্যার্থহীন ভাষায় বলতে চাই মেহেদী রুমী ও সোহরাব উদ্দীনের নেতৃত্বের বাইরে কেও বিএনপি বলে দাবি করাটা অবৈধ ও অনৈতিক এবং আমি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও অধ্যক্ষ সোহরাব উদ্দীনের নেতৃত্বের প্রতি পূনরায় আস্থা জ্ঞাপন করছি। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন