মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৪

নির্বাচনী প্রচারণায় বাধা ও নেতাকর্মীদের নির্যাতন ভয়ভীতি দেখানোর প্রতিবাদে

মিরপুরে চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুরের সাংবাদিক সম্মেলন

নির্বাচনী প্রচারণায় বাধা ও নেতাকর্মীদের নির্যাতন ও হত্যার ভয়ভীতি দেখানোর প্রতিবাদে কুষ্টিয়ার মিরপুরে জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর সাংবাদিক সম্মেলন করেছে। রবিবার সকালে মিরপুর দারুস সালাম একাডেমীতে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর। উপস্থিত ছিলেন জামায়াতের কুষ্টিয়া জেলা সহকারী সেক্রেটারী অধ্যাপক আবুল হাশেম, মিরপুর উপজেলা জামায়াতের নায়েবে আমীর এটিএম তৈয়ব আলী, সেক্রেটারী অধ্যাপক শাহ আক্তার মামুন, অধ্যাপক জোমারত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সাংবাদিক সম্মেলনে আব্দুল গফুর বলেন, আমি জনগণের ভোটে ৩৩ বছর ধরে জনপ্রতিনিধি হিসাবে কাজ করে আসছি। আমি সব সময় জনগণের কল্যাণে কাজ করে এসেছি। জনগণ ও সংগঠনের সিদ্ধান্ত মোতাবেক পূনরায় আমি চেয়ারম্যান পার্থী হয়ে জনতার কাতারে দাঁড়িয়েছি। এমতাবস্থায় আমি ও আমার নেতাকর্মী এবং ভোটাররা নানা সমস্যার সম্মুখীন হচ্ছি। নির্বাচনী প্রচারণায় আমি ও আমার কর্মীগণ প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রভাবশালী আওয়ামী নেতা কামারুল আরেফিন এর ক্যাডারদের দ্বারা শারিরীক ও মানসিক দিক দিয়ে নির্যাতনে শিকার হচ্ছি। ওই সকল ক্যাডাররা অস্ত্র প্রদর্শন ও বোমাবাজির মাধ্যমে জনগণকে ভীতসন্ত্রস্ত করে তুলেছে। জামায়াতের নেতাকর্মীদের মারপিট করছে। ভাংচুর করছে বাড়ি-ঘর। তাদের হাত থেকে মহিলারাও রেহায় পাচ্ছেনা। নির্বাচনী প্রচারণা মাইক চলাচলে বাধা সৃষ্টি করছে। পোষ্টার ছিড়ে তাতে আগুন দিচ্ছে। পোলিং এজেন্টদের ভোটকেন্দ্রে না আসার জন্য বাড়িতে বাড়িতে গিয়ে হুমকী দিচ্ছে এবং প্রাণনাশের হুমকী দিচ্ছে। নির্বাচন কেন্দ্রিক কুষ্টিয়ার মিরপুরে ত্রাসের রাজত্ব কায়েম করেছে কামারুল আরেফীনের নেতা-কর্মীরা। এমতাবস্থায় নির্বাচন কমিশন ও প্রশাসনের হস্তক্ষেপে মিরপুর উপজেলায় নির্বাচনী পরিবেশ সৃষ্টির প্রতি দৃষ্টি আকর্ষণ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন