রবিবার, মার্চ ২৩, ২০১৪

প্রাক্তন প্রধান শিক্ষিকা সুলেখা জামান আর নেই : বিভিন্ন মহলের শোক

হাওয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়া মীর মশাররফ হোসেন বালিকা বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষিকা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদিকা, জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য, জেলা শিল্পকলা একাডেমির সাবেক নির্বাহী সদস্য, বর্তমানে কুষ্টিয়া লেডিস ক্লাবের সিনিয়র সদস্য ও বিশিষ্ট সমাজ সেবিকা সুলেখা জামান শুক্রবার দিবাগতরাত ০৯.১৫ টায় ইন্তেকাল করেছেন (ইন্না... রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি একমাত্র কন্যা রেখে গেছেন। উল্লেখ্য যে, তিনি কুষ্টিয়ার বিশিষ্ট রাজনীতিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কেন্দ্রীয় শিক্ষক নেতা প্রয়াত খলিলুজ্জামানের স্ত্রী ও এডাবের বর্তমান চ্যাপ্টার কো-অর্ডিনেটর আনোয়ার হোসেন বুলবুলের শাশুড়ি। গতকালও বাদ জোহর জিকে ঈদগাহ মাঠে জানাজা শেষে পৌর গোরস্থানে দাফন সম্পন্ন করা হয় এবং আজ বাদ আছর মরহুমার নিজ বাসবভনে দোওয়া মহফিল অনুষ্ঠিত হবে। তাঁর মৃত্যুতে কুষ্টিয়ার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।
সৈয়দ মেহেদী আহমেদ রুমীর শোক :
কুষ্টিয়া মীর মোশাররফ হোসেন উচ্চ বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা, জেলা শিক্ষক সমিতি, মহিলা পরিষদ, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার সাবেক সভানেত্রী, জেলা ক্রীড়া সংস্থা ও শিল্পকলা একাডেমির সাবেক নির্বাহী সদস্য এবং কুমারখালী এম. এন. পাইলট হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক মরহুম খলিলুজ্জামানের সহধর্মিনী সুলেখা জামান এর মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের
সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি
জেলা প্রশাসক পতœীর শোক :
কুষ্টিয়া লেডিস ক্লাবের সভাপতি ও কুষ্টিয়া জেলা প্রশাসক পতœী মিসেস রেহানা সুলতানা লেডিস ক্লাবের সিনিয়র সদস্য ও বিশিষ্ট সমাজ সেবিকা সুলেখা জামান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।
মুক্তির শোক প্রকাশ :
মীর মোশাররফ হোসেন বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী পরিষদের সাবেক সভাপতি, নারীনেত্রী সুলেখা জামান মৃত্যু বরণ করেন। সুলেখা জামানের মৃত্যুতে মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার সভাপতি রাবেয়া খাতুন সদস্য সচীব ও নির্বাহী পরিচালক মমতাজ আরা বেগম সহ কার্যকরী পরিষদের সকল সদস্যবৃন্দ ও মুক্তির সকল কর্মকর্তা কর্মীবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোক সপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মহান আল্লাহতলার দরবারে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন