মঙ্গলবার, আগস্ট ১২, ২০১৪

সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলায় কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সংবাদ সংগ্রহ করতে যেয়ে কুষ্টিয়ায় সাংবাদিকদের উপর পৃথক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন। সেই সাথে আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতারের আলটিমেটাম দিয়েছে সংগঠনটি। রবিবার সকালে কুমারখালীর ডাসা মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় আওয়ামী সন্ত্রাসীদের হাতে লাঞ্চিত হন বৈশাখী টেলিভিশন কুষ্টিয়া প্রতিনিধি ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য রবিউল ইসলাম দোলন ও ক্যামেরাপার্সন সাগর হোসেন। এসময় রবিউল ইসলাম দোলনের ব্যবহৃত ভিডিও ক্যামেরা ছিনতাই করে নেওয়া হয়।  অন্যদিকে সোমবার সকালে কুষ্টিয়ার ত্রিমহনীতে সংবাদ সংগ্রহ করতে গেলে সন্ত্রাসীদের হামলার শিকার হন সপ্তাহিক পদ্মা গড়াই এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদ। এদিকে সংবাদ সংগ্রহ করতে যেয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতারের অঅলটিমেটাম দিয়েছে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন। এক বিবৃতিতে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চু, সহসভাপতি
মুকুল খসরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, সাংগঠনিক সম্পাদক এসএম রাশেদ, কোষাধ্যক্ষ খালিদ হাসান সিপাই, দপ্তর সম্পাদক ইব্রাহীম খলিল, ক্রিড়া সম্পাদক রাজু আহমেদ, প্রচার সম্পাদক আব্দুম মুনিব, নির্বাহী সদস্য এ্যাড.বরকত আলী মাজেদ, হাসানুল কবির নাজির, অধ্যাপক শেহাব উদ্দিন বলেন, আমরা এই পৈশাচিক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি, অবিলম্বে এই সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হোক।
বিবৃতিতে নেতৃবৃন্দ আগামী ২৪ ঘন্টার মধ্যে দোলন ও মাহমুদের উপর হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন