সোমবার, সেপ্টেম্বর ০৯, ২০১৩

হরিপুরে নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সদর থানা যুবদলের উদ্যোগে ত্রান বিতরণ

হরিপুরে যত উন্নয়ন হয়েছে সব বিএনপি ক্ষমতা থাকাকালীন সময়ে হয়েছে
-অধ্যক্ষ সোহরাব উদ্দিন
স্টাফ রিপোর্টার ॥ কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের গড়াই নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সদর থানা যুবদলের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রোববার বিকেলে  হরিপুরের নতুনপাড়া বোয়ালদাহ ও শালদাহে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রী বিরতণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

অধ্যক্ষ সোহরাব উদ্দিন তার বক্তব্যে বলেন, বিএনপি ক্ষমতা থাকুন আর নাই থাকুক অসহায়, গরীব আর দুস্থদের পাশে সব সময় আছে এবং থাকবে। বিএনপি শুধু দলের লোকের জন্য করে না, সাধারণ জনগণের জন্যই বেশি সাহায্য সহযোগিতা করে থাকে। কুষ্টিয়া হরিপুরে যত উন্নয়ন হয়েছে সব বিএনপি ক্ষমতা থাকাকালীন সময়ে হয়েছে। বর্তমান সরকার জনগণের সাথে প্রতারণা করেছে তা জনগণ বুঝে গেছে। এসরকার ক্ষমতায় আসার পর থেকে কুষ্টিয়াসহ দেশের কোন জায়গায় দৃশ্যমান উন্নয়ন চোখে পড়েনি। তিনি আরো বলেন, হরিপুরে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের এ দুঃখ দুদর্শনার সময় পর্যাপ্ত সরকারী ত্রান সামগ্রী প্রয়োজন। কিন্তু সরকারী দপ্তর থেকে এ হরিপুরবাসীর কাছে এখনো তেমন কিছু পৌছাঁয়নি। যারা ক্ষমতায় থাকবে তারাই জনগণের বেশী সেবা করা কথা। কিন্তু দেখা যাচ্ছে মহাজোট সরকার ক্ষমতায় আসার পর এ এলাকার জনগণের জন্য তেমন কিছু করেনি। তিনি হরিপুর ইউনিয়নবাসেিক আশাস্ত করেন যদি আগামীতে বিএনপি ক্ষমতায় আসতে পারে তাহলে হরিপুর নদী ভাঙন রক্ষা করতে বেঁড়ি বাঁধ তৈরি করে দেওয়ার চেষ্টা করা হবে। তিনি বলেন, আমাদের দলের পক্ষ তেকে সামান্য যে ত্রান দেয়া হচ্ছে, জানি তা অপ্রতুল্লাহ। কিন্তু কিছু করার নেই। এ এলাকাবাসীর জন্য কিছু করতে হলে সরকার দপ্তর থেকে প্রয়োজন। তিনি বলেন , হরিপুরবাসীর সুখে- দুখে ছিলাম আগামীতেও থাকবো। তিনি বলেন যারা এ অসহায় মানুষদের সাহায্যের দিকে এগিয়ে আসবে না, এ এলাকার মানুষ তাদেরও দেখবে না। তিনি সব শেষে বলেন, এ এলাকার মানুষ মাহজোট সরকারের কাছে প্রতারিত হয়েছে। তাই সাধারণ জনগণ এ প্রতারণার জবাব দিতে প্রস্তুত রয়েছে। তিনি দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াতে জেলার সর্বস্তরের মানুষকে আহবান জানান। সদর উপজে
লা ভাইস চেয়ারম্যান ইসমাইল হোসেন মুরাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হরিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আন্টু, যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, সদর থানা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ, বারখাদা ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান, সদর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, সহ-সভাপতি রায়হান আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান লাল, হরিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি হাজী রবিউল ইসলাম বাবর, সাধারণ সম্পাদক সালাউদ্দিন টিপু, সদর থানা যুবদলের সহ-সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন, সদর থানা ছাত্রদলের আহবায়ক আব্দুল আওয়াল বাদশা, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হেনা মোস্তফা আরিফ, শহর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু জাফর সাচ্চু, জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য আশরাফুল ইসলাম নয়ন, মজমপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ, সদর থানা যুবদলের প্রচার সম্পাদক ইমতিয়াজ সুলতান পাভেল, সহ-সাধারণ সম্পাদক কে এম টমাস, জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সোহেল হায়াত খাঁন, বটতৈল ইউনিয়ন বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আমজাদ মিলিটারী, হরিপুর ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আয়ুব আলী, তাইজাল আলী, সাংগঠনিক সম্পাদক বাবু আলী, প্রচার সম্পাদক উজ্জ্বল আলী, যুবদল নেতা রাজা, মুলাম, ইশরাত,সদর থানা যুবদলের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন সাধুর চাচা বিশিষ্ট ব্যবসায়ী আরশেদ আলী, ইউনিয়ন ছাত্রদল নেতা শাহিন, তুহিন, রুবেল, রানা, আজাদ, রিপন, মিন্টু, ইদ্রিস, সোহেল, মিলন, রকি, রাসেল, দোয়াল, বাচ্চু, রাসেল, চমন, শামিম, বাপ্পী, তারেক, উজ্ব¦ল, কর্ণেল আহমেদ সুমন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন