সোমবার, জানুয়ারী ১৪, ২০১৩

হরিণাকুণ্ডুতে বিএনপির গণসমাবেশে মসিউর রহমান আওয়ামী লীগ অন্ধ হয়ে দেশে দুঃশাসন চালাচ্ছে

ঝিনাইদহ প্রতিনিধি ॥ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচির মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে গণসমাবেশ করেছে বিএনপি। রোববার বিকালে শাখারিদহ স্কুল মাঠে কাপাসহাটিয়া ইউনিয়ন বিএনপি এ সমাবেশের আয়োজন করে। কাপাসহাটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রভাষক কামাল হোসেন, জেলা বিএনপির ছাত্র বিষয়ক উপদেষ্টা আশরাফুল ইসলা পিন্টু, প্রভাষত জাহাঙ্গীর হোসেন, সাজেদুর রহমান পপ্পু, আরিফুল ইসলাম আনন, তহুরা খাতুন বক্তব্য রাখেন। সমাবেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপসি'ত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি নেতা মসিউর রহমান বলেন, সরকারের সমালোচনা করলেই বিরোধী দলের নেতাকর্মীরা হামলা, মামলা, হত্যা-গুমের শিকার হচ্ছে। হামলা মামলা দিয়ে সমগ্র বাংলাদেশকে কারাগারে পরিণত করেছে মহাজোট সরকার। ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার দেশে পরিকল্পিতভাবে সংকট তৈরি করছে। তিনি বলেন, এই সরকার জ্বালানি তেল ও গ্যাসের দাম বারবার বৃদ্ধি করে জনজীবনে চরম দুর্দশা নিয়ে এসেছে। এরা অন্ধ হয়ে দুঃশাসন চালাচ্ছে বলে দেশে শিশু ও কিশোরী ধর্ষণের রেকর্ড সৃষ্টি হয়েছে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে ক্ষমতাসীনদের পতন নিশ্চিত করতে সকলকে প্রস'ত হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
মসিউর রহমান বলেন, বর্তমান সরকার নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবসা সংবিধান থেকে বাতিল করে মানুষের পছন্দসই প্রার্থীকে ভোট দেয়ার অধিকার হরণ করেছে। তিনি বলেন, কারো খেয়ালখুশি মতো দেশ চলতে পারে না। দেশ চলবে জনগণের মতামতের ভিত্তিতে। দেশের সর্বোচ্চ আইন ও সংবিধান অনুযায়ী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন