বুধবার, ফেব্রুয়ারী ২৭, ২০১৩

খোকসায় পত্রিকায় আগুন দিলো ছাত্রলীগ : বিএনপির নিন্দা

খোকসা প্রতিনিধি: মঙ্গলবার সকালে স্থানীয় এজেন্টের কাছ থেকে পত্রিকা ছিনিয়ে নিয়ে দৈনিক আমার দেশ ও সংগ্রাম পত্রিকায় অগ্নিসংযোগ করেছে ছাত্রলীগের নেতৃবৃন্দ।  প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে আমার দেশসহ কয়েকটি জাতীয় দৈনিকের এজেন্ট ইকবাল হোসেনের কাছ থেকে আমার দেশ ও সংগ্রাম পত্রিকা নিয়ে অগ্নিসংযোগ করে দেয় খোকসা থানা ছাত্রলীগের বেশ কয়েকজন। তাদের দাবি আমার দেশ, সংগ্রাম পত্রিকায় যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য প্রতিবেদন করা হয়। এজন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। জেলা বিএনপি: খোকসায় আমার দেশ ও সংগ্রাম পত্রিকায় ছাত্রলীগের অগুন দিয়ে পুড়ানোর প্রতিবাদ জানিয়েছেন কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দীনসহ নেতৃবৃন্দ এক বিবৃতিতে জানান, স্বাধীন গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপ ফ্যাসিবাদী আচরণের বহিপ্রকাশ। গণমাধ্যমকে নিয়ন্ত্রন করার জন্যই এই ঘটনা ঘটিয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অবিলম্বে দায়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন