বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৮, ২০১৩

কুমারখালীতে বাস উল্টে ১ যাত্রী নিহত : আহত ৩০

শরীফুল ইসলাম কুমারখালী (কুষ্টিয়া): কুমারখালী কুষ্টিয়া- রাজবাড়ী সড়কের লাহিনীপাড়া এলাকার ইটভাটার কাছে সড়ক দূর্ঘটনায় বাস উল্টে ১জন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছে। গতকাল সকাল অনুমান ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়া মুখি রাজবাড়ী ঝ ১১-০০৩৬ নম্বরের বাস কুমারখালী লাহিনী পাড়া খালেক ব্রিক্স এর কাছে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই কুমারখালী পৌরসভাস্থ ৬নং ওয়ার্ডের বাটিমারার মৃত ননী গোপাল এর পুত্র প্রদীপ কুমার (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়। এ সময় আরো অন্তত ৩০ জন বাস যাত্রী আহত হয়। খবর পেয়ে কুষ্টিয়া ও কুমারখালীর দমকল বাহিনীর দুটি ইউনিট আহতদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। এদের মধ্যে ৭জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এতে ঘটনাস্থলেই কুমারখালীর বাটিকামারা গ্রামের মৃত মনি গোপাল বিশ্বাসের ছেলে ব্যবসায়ী প্রদীপ কুমার বিশ্বাস (৫৫) নিহত হন। দুর্ঘটনায় অন্তত ৩০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ এবং কুষ্টিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে ভর্তিকৃত আহত যাত্রীরা হলেন- আমজাদ হোসেন (৫০), তোফাজ্জেল হোসেন (৪২), আজিজ শেখ (৩০), আলতাফ হোসেন (৫০), তুষার (২৪), সবুজ (২২), সাথী (১৯), হামিদ শেখ (৪৫), মিনারুল ইসলাম (৯), রবিউল ইসলাম (৪২) ও আবু বক্কর (৫২)।
কুষ্টিয়া হাইওয়ে পুলিশ’র ক্যাম্প ইনচার্জ শফিকুল আলম, কুমারখালী থানা পুলিশ ও ফায়র সার্ভিস কর্মীরা সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । দূর্ঘটনা কবলিত বাস দুমড়ে মুচড়ে যায়, বাসটি পুলিশ হেফাজতে থাকবে বলে হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন