বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৮, ২০১৩

নতুন প্রো-ভিসির সাথে ইবি সাংবাদিক সমিতির মতবিনিময়

রাশেদুন নবী রাশেদ, ইবি : দীর্ঘ দিন ক্যাম্পাসে প্রো-ভিসিপদ শূন্য থাকায় ক্যাম্পাসের পরিবেশ অস্থিতিশীলতায় পড়ে। অস্থিতিশীল পরিবেশ কাটিয়ে ক্যাম্পাসের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি জিল্লুর রহমান গত ২০ শে ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৬টায় প্রো-ভিসি হিসেবে ইংরেজী বিভাগের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. শাহীনুর রহমানকে আগামী চার বছরের জন্য নিয়োগ দেন। গতকাল দুপুর ১২টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের নব নিয়োগ প্রাপ্ত প্রো-ভিসি প্রফেসর ড. শাহীনুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাতে তার কার্যলয়ে মতবিনিময় করেন ইবি সাংবাদিক সমিতি ও ইবি প্রেস ক্লাব। মতবিনিময় কালে সাংবাদিক সমিতি প্রো-ভিসিকে ফুল দিয়ে বরন করে নেয়। ক্যাম্পাসের সার্বিক বিষয়ে প্রো-ভিসি প্রফেসর ড. শাহীনুর রহমান সাংবাদিকদের বলেন-‘ আমি এ ক্যাম্পাসে নিয়োগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আপনারা এ ক্যাম্পাসে সকল বিষয়ে আমার অবহেলা, অমার ভুলত্র“টি ধরার চেষ্টা করবেন। এবং সর্বদা আমার এই চেয়ারের সমালোচনা করবেন যাতে আমি আমার ভ’ল গুলো শুধরিয়ে নিয়ে সঠিক ভাবে ক্যাম্পাস পরিচালনা করতে পারি। এ ছাড়া তিনি আর ও বলেন এ ক্যাম্পাসকে একটি দুনির্তী মুক্ত, শেষন জট মুক্ত ও দেশের ডিজিটাল ক্যাম্পাসে পরিনত করতে যা কিছুর প্রয়োজন তার জন্য আমি সদা সচেতন থাকব’। সাক্ষাতকালে ইবি সাংবাদিক সমিতি ও প্রেস ক্লাবের সকল সাংবাদিক সদস্য উপস্থিত ছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন