বৃহস্পতিবার, জানুয়ারী ১৭, ২০১৩

কুমারখালী পৌর ৯ নং ওয়ার্ড : বিএনপির সাধারণ সম্পাদক নাসিরের বিবৃতি

 
কুমারখালী প্রতিনিধি : কুমারখালী পৌর ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নাসির এক বিবৃতিতে জানান, গত ১৫/০১/২০১৩ ইং তারিখে তথাকথিত যোগদানে আমার নাম ব্যবহার করে স্থানীয় কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। যা ব্যক্তি স্বার্থ হাছিলের অপচেষ্টা মাত্র, কেননা সেখানে আমি ছিলাম না আমি কিছু জানিও না, তাছাড়া আমি মূল স্রোতধারার রাজনীতিতে বিশ্বাসী। বিগত দিনে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি কুমারখালী-খোকসা থেকে বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য সৈয়দ মেহেদী আহমেদ রুমীর নেতৃত্বে সকল আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করেছি এবং আগামী দিনেও সকল বাধা নিষেধ উপেক্ষা করে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। যারা আমার নাম ব্যবহার করে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এরকম সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন