শনিবার, ফেব্রুয়ারী ১৬, ২০১৩

বিজিবি’র অভিযানে মোটর সাইকেল ও বিদেশী মদ উদ্ধার


হাওয়া ডেস্ক : ৩২ বিজিবি’র সদস্যরা গত ১৪ ফেব্র“য়ারি মেহেরপুর জেলার সদর উপজেলায় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ০৫ বোতল বিদেশী মদ, ০২ সীমসহ মোবাইল সেট, ০১ টি হিরো মোটর সাইকেল এবং অদ্য ১৫ ফেব্র“য়ারি ২০১৩ তারিখে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ১২ বোতল বিদেশী মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং মালামালের মূল্য এক লক্ষ তিপ্পান্ন হাজার পাঁচশত টাকা।
গোপন সংবাদের ভিত্তিতে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বাজিতপুর বিওপির নায়েব সুবেদার মোঃ বোরহান উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল গত ১৪ ফেব্র“য়ারি ২০১৩ তারিখ ১৮৩০ ঘটিকায় মেহেরপুর জেলার সদর উপজেলার বাজিতপুর গ্রামের মাঠে অভিযান চালায়। সে সময় জনৈক বাংলাদেশী টহল দলের চ্যালেঞ্জের প্রেক্ষিতে তার মোটর সাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত মোটর সাইকেল তল্লাশী করে বিজিবির টহল দল ০৫ (পাঁচ) বোতল বিদেশী মদ ও ০২ (দুই) টি সীমসহ মোবাইল সেট উদ্ধার করে। উদ্ধারকৃত মালামাল মেহেরপুর শুল্ক অফিসে জমা করা হয়েছে এবং মাদক দ্রব্যগুলি ধ্বংশের নিমিত্তে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, মিরপুর, কুষ্টিয়ায় জমা করা হয়েছে।
গতকাল ফেব্র“য়ারি ২০১৩ তারিখ ০৬২০ ঘটিকায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আকন্দপাড়া মাঠ দিয়ে একজন বাংলাদেশী ব্যাগ নিয়ে প্রবেশ করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের চরচিলমারী বিওপির নায়েব সুবেদার মোঃ মীর মাজেদ আলী এর নেতৃত্বে একটি টহল দল উক্ত স্থানে যেয়ে তাকে চ্যালেঞ্জ করলে সে ব্যাগ ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ব্যাগ তল্লাশী করে বিজিবির টহল দল ১২ (বার) বোতল বিদেশী মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদক দ্রব্যগুলি ধ্বংশের নিমিত্তে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, মিরপুর, কুষ্টিয়ায় জমা করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন