শনিবার, ফেব্রুয়ারী ০৯, ২০১৩

খোকসায় আজ বিএনপির ১৩ নেতাকর্মীদের গণ-সংবর্ধনা

মনিরুল ইসলাম মনি, খোকসা : আজ ৯ ফেব্র“য়ারি। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কৃষক দলের সহ-সভাপতি, কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিনসহ মুক্তিপ্রাপ্ত ১৩ অবিসংবাদিত বিএনপি নেতাদের খোকসা বাসস্ট্যান্ডে গণসংবর্ধনা দেবে খোকসা উপজেলা ও পৌর বিএনপিসহ অংগ সংগঠনগুলো।
গণ-সংবর্ধনা উপলক্ষে উপজেলা/পৌর বিএনপি সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষক দল, শ্রমিক দলের সকল ইউনিটের জোরালো তৎপরতা লক্ষ্য করা গেছে। খোকসা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আমজাদ আলী, পৌর বিএনপির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন খান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আনিস-উজ-জামান স্বপন, সিনিয়র সহ-সভাপতি এজেডজি রশিদ রেজা বাজু, সাংগঠনিক সম্পাদক মোজাফফর-উজ-জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মতিন মনি, অধ্যাপক বিশ্বজিৎ ঘোষ, স্বেচ্ছাসেবক দলের থানা সভাপতি বাবলু মোল্লা খোকসার বিভিন্ন জায়গায় প্রস্তুতি সভা উপলক্ষে গণসংযোগ করে।
আজ দুপুরে খোকসা বাসস্ট্যান্ড চত্বরে ব্যাপক জন সমাগোমে সভাপতিত্ব করবেন খোকসা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আমজাদ আলী। উপস্থিত থাকবেন জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় জনগণ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন