শনিবার, ফেব্রুয়ারী ০৯, ২০১৩

বিএনপি চেয়ারপার্সনের শোকবার্তা

গতকাল শুক্রবার সকাল ৮ টায় মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে শতাধিক যাত্রী নিয়ে ‘এম এল সারস’ নামের একটি লঞ্চ ডুবে বেশ কিছু মানুষের প্রানহানি ও নিখোঁজ হওয়ার ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন, জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, “মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে লঞ্চ ডুবিতে বেশ কিছু মানুষের প্রানহানীতে দেশবাসীর ন্যায় আমিও গভীরভাবে শোকার্ত ও মর্মাহত হয়েছি। এহেন মর্মান্তিক ও শোকার্ত ঘটনায় দুঃখ প্রকাশের ভাষা আমার জানা নেই।”
বিএনপি চেয়ারপার্সন, লঞ্চ ডুবিতে মানুষ হতাহতের ঘটনায় নিহত মানুষদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া তিনি আহতদের আশু সুস্থতা কামনা করেন। বেগম জিয়া অবিলম্বে নিখোঁজ মানুষদের উদ্ধারে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং আহতদের সুচিকিৎসার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
অপর এক শোক বিবৃতিতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে লঞ্চ ডুবিতে বেশ কিছু মানুষের প্রানহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা জানান। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন