বৃহস্পতিবার, জানুয়ারী ২৪, ২০১৩

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি-ঢাকা মহানগর শাখার গণসংযোগ ও লিফলেট বিতরণ

হাওয়া ডেস্ক : গতকাল বুধবার দেশব্যাপী ১৮ দলীয় জোটের গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর বিএনপি’র সকল থানা ও ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি পালন করা হয়। বৃহত্তর সূত্রাপুর ও কোতোয়ালী থানা ঃ বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য এবং সমন্বয়কারী জনাব তরিকুল ইসলাম, বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর বিএনপি’র আহবায়ক জনাব সাদেক হোসেন খোকা আজ ২৩ জানুয়ারী সকাল ১১-৩০ মিনিটে সূত্রাপুর থানাধীন ধোলাইখাল হানিফ ষ্টীল মিলের সামনে থেকে শুরু করে রায়সাহেব বাজার, ইংলিশ রোড, নয়াবাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরন করেন। সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল, মহিলা দল সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, যুবদল সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব, ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহন, গেন্ডারিয়া থানা বিএনপি সভাপতি মকবুল ইসলাম টিপু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির, সুত্রাপুর থানা বিএনপি সাধারণ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী, সাবেক কমিশনার মোজাম্মেল হক মুক্তো, এম এ সাহেদ মন্টু, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর (দক্ষিণ) আহবায়ক আলী রেজাউর রহমান রিপন, গোলাম হায়দার মুকুট, যুবদল কেন্দ্রীয় নেতা শরীফ হোসেন, আব্দুস সাত্তার, কাজী রওনাকুল ইসলাম টিপু, স্থানীয় বিএনপি নেতা সাব্বির আহমেদ আরেফ, ছাত্রদল ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি ইসাহাক সরকার, বিএনপি নেতা ইঞ্জিঃ হারুন, ফরিদ উদ্দিন, গোলাম মোস্তফা সেলিম, আক্তার হোসেন, মজিবুর রহমান আনু প্রমূখ নেতৃবৃন্দ।
শ্যামপুর থানা ঃ ধোলাইপাড় বাসষ্ট্যান্ড থেকে দয়াগঞ্জ মোড়, মীর হাজিরবাগ, ঘুন্টিঘর ও পোস্তগোলা শ্মশানঘাট এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সাবেক কমিশনার মোজাম্মেল হোসেন শিকদার, বিএনপি নেতা আ ন ম সাইফুল ইসলাম, রাশেদ আহমেদ, শেখ আলী আহমেদ, তৌহিদুল ইসলাম, নাদিম প্রমূখ নেতৃবৃন্দ।
কদমতলী থানা ঃ পোস্তগোলা সেতুমার্কেট, আলম মার্কেট, দয়াগঞ্জ নতুন রাস্তা, জুরাইন রেলগেট, ধনিয়া বাজার, শনির আখড়া, গোবিন্দপুর বাজার, ধনিয়া কলেজ, রায়েরবাগ, শেখদী, জাপানী বাজার এলাকায় গনসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-বিএনপি নেতা জুম্মন চেয়ারম্যান, মজিবুর রহমান, রেজাউল ইসলাম, আলমগীর খান, ধনিয়া ইউপি সদস্য মানিক, মোস্তাফিজুর রহমান মঞ্জু, আব্দুল মোমিন, দেলু, সালেহা আক্তার, শ্রমিক দল নেতা মোজাহিদ, স্বেচ্ছাসেবক দল নেতা পলাশ, যুবদল নেতা ইমন, ছাত্রদল নেতা আনোয়ার, জাসাস নেতা স্বপন, দিলু প্রমূখ।
যাত্রাবাড়ী ও ডেমরা থানা ঃ উত্তর যাত্রাবাড়ী সবজি আড়ৎ, চাউলের আড়ৎ, কলাপট্টি, কলেজ মোড়, পুরাতন ডেমরা সড়কের বিভিন্ন এলাকা হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তা, শহীদ ফারুক সড়ক হয়ে দয়াগঞ্জ মোড় পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন-ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আতিক উল্লাহ আতিক, সাবেক কমিশনার বাদল সরদার। অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন-মুক্তিযোদ্ধা দল নেতা আবুল হোসেন, ্িবএনপি নেতা আব্দুর রব হাওলাদার, ওয়াহিদ হামিদ, স্ব্ছোসেবক দল নেতা রাইসেল হাসান হবি, যুবদল নেতা শ্যামল, ছাত্রদল নেতা আ্ব্দুল হাই পল্লব, তাপস প্রমূখ।
রমনা থানা ঃ মালিবাগ মোড় থেকে মৌচাক, ওয়্যারলেস, মগবাজার মোড় হয়ে মগবাজার রেলগেট পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-রমনা থানা বিএনপি আহবায়ক আরিফুল ইসলাম আরিফ, সদস্য সচিব আমির হোসেন, বিএনপি নেতা সিরাজুল ইসলাম বাচ্চু, জয়নাল আবেদীন জানু, মনির হোসেন, রাশেদ খান, হাজি আশরাফ হোসেন, শ্যামলী প্রমূখ।
হাজারীবাগ থানা ঃ ঢাকা ট্যানারী মোড় হতে ট্যানারী এলাকা, জিগাতলা, টালি অফিস হয়ে শিকদার মেডিকেল মোড় পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন-হাজারী বাগ থানা বিএনপি সদস্য সচিব আব্দুল আজিজ, বিএনপি নেতা রফিকউল্লাহ, আবুল খায়ের মানিক, সাজু, আব্দুল মান্নান, জামালউদ্দিন, সাইফুল্ ইসলাম রিন্টু, কুরবান আলী, রহিমুদ্দিন, শ্রমিক দল নেতা রেহান আলী প্রমূখ।
খিলগাঁও থানা ঃ খিলগাঁও কুমিল্লা হোটেল মোড় থেকে গোরান, সিপাহীবাগ হয়ে মেরাদিয়া পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন খিলগাঁও থানা বিএনপি সাধারণ সম্পাদক এ্যাড. ফারুকুল হক, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন, ফজু কমিশনার, এ কে এম চেয়ারম্যান, খিলগাঁও থানা মহিলা দল সাধারণ সম্পাদক বিথি প্রমূখ।
পল্লবী থানা ঃ মিরপুর ১১ নং হতে ১০ নং মোড় ও আশপাশের বিপনী বিতানসমূহে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন সাবেক কমিশনার আহসানউল্লাহ হাসান, কাজী আলী ঈমাম আসাদ, বিএনপি নেতা বুলবুল মল্লিক প্রমূখ।
কাফরুল থানা ঃ রোকেয়া স্মরণী, শেওড়াপাড়া ওভারব্রীজ, পশ্চিম কাফরুল, কাজীপাড়া মাদ্রাসা, সেনপাড়া, ১৩ নং কেন্দ্রীয় জামে মসজিদ মোড়, বাদশা কমিউনিটি সেন্টার, হাজী রফিক মসজিদ, ইব্রাহিমপুর কোলপাড় পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আলী আজগর মাতাব্বর, বিএনপি নেতা শফিউল আজম, আখতার হোসেন, সাবেক কমিশনার হাজী রফিক, আকরামূল হক বাবু, নাসিরুজ্জামান টিপু প্রমূখ।
দক্ষিণখান থানা ঃ মোল্লার টেক থেকে আসকোণা পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন উত্তরা থানা বিএনপি সাধারণ সম্পাদক হাজী শাহাবুদ্দিন, বিএনপি নেতা আলী আকবর আলী প্রমূখ।
মিরপুর থানা ঃ বড়বাগ বাজার, স্টেডিয়াম, রূপনগর আবাসিক, কল্যাণপুর পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক মুন্সী বজলুল বাসিত আঞ্জু, বিএনপি নেতা সৈয়দ বদরুল আলম বাবুল, আবুল হোসেন আবদুল, কমিশনার শামীম পারভেজ, এস এম আশরাফুর রহমান আশরাফ, দেলোয়ার হোসেন দুলু, আবুল বাশার ভূঁইয়া, ডাঃ মিল্টন, আজম আলী, হাজী মতিন, আক্তার হোসেন সওদা, শাহ আলম মোল্লা, বিল্লাল হোসেন, শাহাবুদ্দিন, গাজী রফিকুল ইসলাম প্রমূখ।
তেজগাঁও থানা ঃ তেজগাঁও স্টেশন রোড বিএনপি কার্যালয় হতে কাওরান বাজার, তেজকুনি পাড়া পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, বিএনপি নেতা শাহ আলম, সিরাজুল ইসলাম, আইনুল ইসলাম চঞ্চল, মজিবুর রহমান, কবির প্রমূখ।
পল্টন থানা ঃ শান্তিনগর বাজার, টুইন টাওয়ার, ইস্টার্ন প্লাস, পল্টন সুপার মার্কেট, পলওয়েল মার্কেট, গাজী ভবন, সিটি হার্ট মার্কেট, স্টেডিয়াম, বায়তুল মোকাররম, জিপিও ও গুলিস্তান এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন বিএনপি নেতা সেকেন্দার কাদের, এস এম আব্বাস, আশরাফুল হক টিটু, এনামূল হক মিয়া, ফিরোজ আলম প্রমূখ।
বৃহত্তর উত্তরা থানা ঃ রাজলক্ষী থেকে আমির কমপ্লেক্স পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন উত্তরখান থানা বিএনপি আহবায়ক মমতাজউদ্দিন, বিএনপি নেতা কফিলউদ্দিন, এফ ইসলাম চন্দন প্রমূখ।
লালবাগ, চকবাজার থানা ঃ বেচারাম দেওড়ি, মৌলভীবাজার, বেগম বাজার, জেলখানা, নাজিমুদ্দিন রোড, হোসেনী দালান, চানখার পুল, চকবাজার এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আজিজ উল্লাহ আজিজ, বিএনপি নেতা সাবেক কমিশনার হাজী আলতাফ, হাজী হুমায়ুন কবির, সেলিম আহমেদ, হাজী নাসির আহমেদ, কুতুবউদ্দিন, খতিবুর রহমান খোকন, শাহজাহান, কাইয়ুম, আইয়ুব খান প্রমূখ।
শাহ আলী থানা ঃ মুক্তিযোদ্ধ্য মার্কেট থেকে মুক্তবাংলা পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। নেতৃত্ব দেন বিএনপি নেতা সাবেক কমিশনার ফেরদৌসি আহমেদ মিষ্টি, পাপ্পু, আবু হানিফ কচি, খলিল প্রমূখ।
মোহাম্মদপুর থানা ঃ ৪৪, ৪৫, ৪৬, ৪৭ নং ওয়ার্ড এর স্থানীয় নেতৃবৃন্দের নেতৃত্বে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়।
গুলশান ও বনানী থানা ঃ গুলশান ১ ও ২, বনানী, কাকলী, মহাখালী, শাহজাদপুর, কালাচানপুর এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল আলীম নকী, বিএনপি নেতা সাবেক কমিশনার আবুল কালাম আজাদসহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।
শেরেবাংলা নগর থানা ঃ শ্যামলী কাজী অফিস থেকে দুই নং রোড পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। এতে নেতৃত্ব দেন বিএনপি নেতা সাবেক কমিশনার এবি সিদ্দিকসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সবুজবাগ ও মুগদা থানা ঃ বাসাবো টেম্পো ষ্ট্যান্ড, মাদারটেক চৌরাস্তা, নন্দীপাড়া ব্রীজ, মুগদা ওয়াসা রোড, মুগদা বড় মসজিদ, মান্ডা ব্রীজ হয়ে মান্ডা শেষ মাথা পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। নেত্ত্বৃ দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক হাজী শামসুল হুদা, বিএনপি নেতা সাবেক কমিশনার হাজী গোলাম হোসেন, হামিদুল হক, মামুনুর রশীদ, রোকনুজ্জামান দিপু প্রমূখ।
আদাবর থানা ঃ আদাবর বাজার, মনসুরাবাদ হাউজিং, বায়তুল আমান হাউজিং, সুনিবিড় হাউজিং, ১০ নং বাজার হয়ে ঢাকা উদ্যান পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন বিএনপি নেতা আবুল হাশেম, এ্যাড. আক্তারুজ্জামান, নাসিরউদ্দিন, আবুল কালাম আজাদ, শাহেন শাহ, দিপ্তী প্রমূখ।
ধানমন্ডি থানা ঃ জিগাতলা বাসষ্ট্যান্ড থেকে ধানমন্ডি সাত মসজিদ রোড, রাইফেল স্কোয়ার, সিটি কলেজ হয়ে ধানমন্ডি ৬ নং মিরপুর রোড পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আবু সাঈদ খান খোকন, বিএনপি নেতা শেখ রবিউল আলম, রফিকুল ইসলাম ভূঁইয়া, যুবদলের হাবিবুর রহমান হাবিব, ছাত্রদলের এরশাদউল্লাহ সজিব প্রমূখ।
শাহবাগ থানা ঃ বারডেম হাসপাতাল থেকে ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট, মৎস্য ভবন, প্রেস ক্লাব, শিক্ষা ভবন, হাইকোর্ট হয়ে বঙ্গবাজার পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। নেতৃত্ব দেন শাহবাগ থানা বিএনপি আহবায়ক আবুল আহসান তালুকদার ননী, সদস্য সচিব এম এ হান্নান, বিএনপি নেতা শামসুল আলম চিনু, জাহিদ হোসেন নোয়াব, স্বপন, সিরাজুল ইসলাম, ওসমান, মাহমুদ প্রমূখ।
বাড্ডা ও ভাটারা থানা ঃ মধ্য বাড্ডা নতুন রাস্তা থেকে শুরু হয়ে বাড্ডা এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। সেখানে নেতৃত্ব দেন ঢাকা মহানগর বিএনপি’র আহবায়ক জনাব সাদেক হোসেন খোকা, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক এম এ কাইয়ুম, যুবদল সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব, ঢাকা মহানগর উত্তর যুবদল সাধারণ সম্পাদক এস ্এম জাহাঙ্গির, বিএনপি নেতা সাবেক কমিশনার কাজী হযরত আলী, এজিএম শামসুল হক শামসু প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন