রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৪

নির্বাচন পরবর্তীকালীন সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকারের বিভিন্ন স্থানে শুভেচ্ছা বিনিময়

শিমূল আহমেদ ॥ কুষ্টিয়া সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান কুষ্টিয়া জেলা বিএনপির সম্মানিত সদস্য ও সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক, গণ মানুষের বন্ধু ,বিশিষ্ট শিল্পপতি প্রকৌশলী জাকির হোসেন সরকার গতকাল শনিবার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া, মনোহরদিয়া, গোৎস্বামি দূর্গাপুর, পাটিকাবাড়ি ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচন পরবর্তীকালীন গণসংযোগ ও পথসভা করেছেন । পথসভার এক বক্তব্যে তিনি বলেন,আমি যত দিন উপজেলার চেয়ারম্যান থাকব ততদিন টিআর,কাবিখার গম কোন রাজনৈতিক ব্যক্তির স্বার্থসিদ্ধির জন্য খরচ করা হবে না বরং সাধারণ মানুষের কাজে,জণগনের স্বার্থে তা কাজে লাগিয়ে কুষ্টিয়ার উন্নয়ন করা হবে । তিনি আরোও বলেন,আপনার আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন এখন আমার কাজ হল আপনাদের পাশে থেকে আপনাদের দুঃখকে লাঘব করার চেষ্টা করা । তিনি আরোও বলেন, কোন ব্যক্তিগত স্বার্থে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়নি বা আপনার আমাকে নির্বাচিত করেনি,আমি সবার স্বার্থে গণমানুষের কল্যাণে আমি চেয়ারম্যান হয়েছি।এসময় তিনি সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীদের ও বিভিন্ন পেশায় কর্মরত মানুষের সাথে কুশল বিনিময় করেন। এসময় গণসংযোগে উপস্থিত ছিলেন,কুষ্টিয়া সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ওমর ফারুক,সদর থানা ও জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম,সহ সাংগাঠনিক কাজী আব্দুল রব দিলু,সদর থানা বিএনপির প্রচার সম্পাদক শহিদুজ্জাম খোকন,দপ্তর সম্পাদক মাহামুদ খান সজল,এছাড়াও উপস্থিত ছিলেন,ঝাউদিয়া ইউনিয়নের সভাপতিমো: শাজাহান আলী,সাধারন সম্পাদক খলিলুর রহমান,পাটিকবাড়ি ইউনিয়নের সভাপতি,সেলিম রেজা,সাধারণ সম্পাদক জাকির হোসেন,মনোহরদিয় ইউনিয়নের সভাপতি চেয়ারম্যান হায়াৎ আলী,সাধারণ সম্পাদক ইউনুস আলী,গোৎস্বামী দূর্গাপুর ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম , সাধারণ সম্পাদক চেয়ারম্যান ডা.মো: আলফাজ উদ্দিন, জিয়ারখী ইউনিয়রে সাবেক সাধারন সম্পাদক ও সদর থানা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ এম কহিনুর ইসলাম, বর্তমান সভাপতি জিয়া, সাধারণ সম্পাদক আবু বক্কর,সদও থানা বিএনপির সদস্য ও জিয়ারখী ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি সেলিম উদ্দিন,৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম,২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু বক্কার সিদ্দিক,সহ-সভাপতি নাসির উদ্দিন দুলাল ,ইসলামিয়া কলেজের সাবেক ছাত্রনেতা আসলাম উদ্দিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন