বুধবার, ফেব্রুয়ারী ২০, ২০১৩

বিজিবি’র অভিযানে ফেন্সিডিল মদ উদ্ধার

হাওয়া ডেস্ক : ৩২ বিজিবি’র সদস্যরা গত ১৮ ফেব্র“য়ারি মেহেরপুর জেলার সদর উপজেলায় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিল, ০৬ বোতল বিদেশী মদ এবং কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল বিদেশী মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য এক লক্ষ এক হাজার টাকা। গোপন সংবাদের ভিত্তিতে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বাজিতপুর বিওপির হাবিলদার মোঃ নুরন্নবী এর নেতৃত্বে একটি টহল দল গত ১৮ ফেব্র“য়ারি ২০১৩ তারিখ ২০৩০ ঘটিকায় মেহেরপুর জেলার সদর উপজেলার হরিরামপুর মাঠে ভিযান চালায়। সে সময় জনৈক বাংলাদেশী টহল দলের চ্যালেঞ্জের প্রেক্ষিতে তার বহনকৃত একটি ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যায় । পরবর্তীতে ব্যাগ তল¬াশী করে বিজিবির টহল দল ২০ (বিশ) বোতল ফেন্সিডিল ও ০৬ (ছয়) বোতল বিদেশী মদ উদ্ধার করে।
অপর একটি অভিযানে ১৯ ফেব্র“য়ারি মেহেরপুর জেলার সদর উপজেলার হরিরামপুর মাঠ দিয়ে একজন বাংলাদেশী বস্তা নিয়ে প্রবেশ করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বাজিতপুর বিওপির হাবিলদার মোঃ নুরন্নবী এর নেতৃত্বে একটি টহল দল উক্ত স্থানে যেয়ে তাকে চ্যালেঞ্জ করলে সে বস্তা ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তা তল¬াশী করে বিজিবির টহল দল ৬০ (ষাট) বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
গত ১৮ ফেব্র“য়ারি ২০১৩ তারিখ ২০০০ ঘটিকায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার মহসিনের চরের মধ্যে দিয়ে একজন বাংলাদেশী বস্তা নিয়ে প্রবেশ করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের চিলমারী কোম্পানী সদরের নায়েক মোঃ ছরোয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহল দল উক্ত স্থানে যেয়ে তাকে চ্যালেঞ্জ করলে সে বস্তা ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তা তল¬াশী করে বিজিবির টহল দল ৪০ (চলি¬শ) বোতল বিদেশী মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদক দ্রব্যগুলি ধ্বংশের নিমিত্তে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, মিরপুর, কুষ্টিয়ায় জমা করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন