শুক্রবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৩

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিবের শোকবার্তা

হাওয়া ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক মহিউদ্দিন মনির এর মাতা রেজিয়া বেগম বার্ধক্যজনিত কারনে গত রাতে রাজধানীর এক হাসপাতালে ইন্তেকাল করেছেন (্ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। রেজিয়া বেগম এর মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এলাকার মানুষের নিকট পরোপকারী ও ধর্মপ্রাণ মহিলা হিসেবে মরহুমা রেজিয়া বেগম অত্যন্ত শ্রদ্ধাভাজন ছিলেন। রেজিয়া বেগম একজন কর্তব্যপরায়ন মহিলা হিসেবে তার সকল সন্তানকে যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছিলেন। মির্জা আলমগীর বলেন, ” মরহুমার এলাকাবাসী ও পরিবার পরিজনদের মত আমিও তার মৃত্যুতে গভীরভাবে মর্মাহত ও শোকাহত।”
বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মরহুমা রেজিয়া বেগম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।
অপর এক শোকবাণীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু এবং ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আলী রেজাউর রহমান রিপন রেজিয়া বেগম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমা রেজিয়া বেগমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন