সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৩

খুলনায় মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহে জেলা বিএনপির প্রস্তুতি সভা

 

দেশের মানুষ আর আওয়ামী লীগের দুঃশাসন দেখতে চায় না : মসিউর

ঝিনাইদহ প্রতিনিধি : ২৯ সেপ্টেম্বর খুলনায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহে প্রস্তুতি সভা করেছে জেলা বিএনপি। রোববার সকাল ১১ টার দিকে শহরের কেপিবসু সড়কে জেলা বিএনপি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সাবেক সাংসদ আব্দুল ওহাব, বিএনপি নেতা জাহিদুজ্জামান, আব্দুল মতলেব, সিরাজুল ইসলাম, আনোয়ারুল ইসলাম উলফা, সাইফুল ইসলাম, আব্দুল আলী, খলিলুর রহমান, আবুল হোসেন প্রমুখ। প্রস্তুতি সভায় বক্তারা আগামী ২৯ সেপ্টেম্বর খুলনায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহ জেলা থেকে ২০ হাজার নেতাকর্মী সমাগমের ঘোষণা দেন।
সভায় বিএনপি নেতা মসিউর রহমান বলেন, আওয়ামী লীগ একতরফা নির্বাচন দিতে চাচ্ছে। তাদের পরিকল্পনাও এটা। বিএনপিকে বাদ দিয়ে একতরফা নির্বাচন করতে দেয়া হবে না। দেশের মানুষ দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের দুঃশাসন দেখতে চায় না। তিনি বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র চালু করে মানুষকে একদলীয় জিম্মিদশা থেকে মুক্ত করেছিল। প্রধানমন্ত্রীও তার বাবার মতো দেশে একদলীয় শাসন কায়েম করতে মরিয়া হয়ে উঠেছেন। কিন্তু দেশের মানুষ শেখ হাসিনার দেশবিরোধী এ ষড়যন্ত্র ও গণতন্ত্র হত্যার নীল নকশা প্রতিহত করবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন