বুধবার, জুলাই ১৬, ২০১৪

কুষ্টিয়া মেডিকেল কলেজের শিক্ষার্থী মিলন ও রিফাতের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল

নিজ সংবাদ : কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রথম ব্যাচের কৃতি শিক্ষার্থী মিলন ও রিফাতের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল কলেজের নিজস্ব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডাঃ ইফতেখার মাহমুদের সভাপতিত্বে মিলন ও রিফাতের স্মৃতিচারন করে আলোচনায় অংশ নেন কুষ্টিয়া মেডিকেল কলেজে সদ্য যোগদান করা সার্জারী বিভাগের প্রধান প্রফেসর ডাঃ এস,এম মোস্তানজিদ,বিএমএ কুষ্টিয়ার সভাপতি ডাঃ জামালউদ্দিন মোল্লা,রতন-লিজা ম্যাটস এর প্রিন্সিপাল ডাঃ আসমা জাহান লিজা ও ফরেনসিক বিভাগের প্রধান ডাঃ সারওয়ার জাহান ভুঁইয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ আশরাফুল ইসলাম দারা,কুষ্টিয়া গনপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী শহীদ মোহাম্মদ কবির, মেডিকেল কলেজের শিক্ষক ডাঃ আক্রামুজ্জামান মিন্টু, ডাঃ আব্দুল্লাহ আল মামুনসহ মেডিকেল কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন মাইক্রোবায়োলজী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ নাজমীন রহমান।
রিফাত ও মিলনের স্মৃতিচারন করতে যেয়ে অনুষ্ঠানে উপস্থিত সকলে আবেগ আপ্লুত হয়ে পড়েন। আলোচকগণ বলেন,কুষ্টিয়ার সন্তান হিসেবে আমাদের সকলের অনেক
দায়িত্ব রয়েছে আর সেই দায়িত্ববোধ থেকেই আমরা এই মেডিকেল কলেজে যোগ দিয়েছি। কুষ্টিয়া মেডিকেল কলেজকে একটি আধুনিক ও অন্যতম প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলে দৃষ্টান্ত স্থাপন করতে চাই। এখানকার শিক্ষার্থীদের যোগ্যভাবে গড়ে তুলতে পারলে এই প্রতিষ্ঠানের সুনাম আরো বৃদ্ধি পাবে। আলোচকগন আরো বলেন, মিলন ও রিফাতের অকাল মৃত’্য আমাদের সকলের জন্য একটি সতর্ক বার্তা দিয়েছে ভবিষ্যতে শিক্ষার্থীদের এই বিবষয়ের প্রতি বিশেষ নজর রাখতে হবে। পরে হাসপাতাল জামে মসজিদের পেশ ইমাম রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা এবং দোয়া করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন